মুম্বই: বছরের একেবারে শুরুতেই খুশির খবরটা সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন ‘দেবো কা দেব মহাদেব’ (Devon Ka Dev Mahadev) খ্যাত অভিনেতা মোহিত রায়না (Mohit Raina)। সকলকে চমকে দিয়ে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে বিয়ের ছবি শেয়ার করেন অভিনেতা। ‘মহাদেব’ অভিনেতা মোহিত রায়নায় বিয়ের ছবি দেখে চমক লাগে নেট নাগরিকদের। একেবারেই ঘনিষ্ঠ আত্মীয় পরিজন ও বন্ধুদের উপস্থিতিতে বিয়ে সেরেছেন তিনি। নিজে বিয়ের ছবি শেয়ার না করলে কাকপক্ষীতেও হয়তো টের পেত না। কিন্তু কেন এভাবে চুপিসারে বিয়ে সারলেন অভিনেতা? কেনই বা ইন্ডাস্ট্রির কোনও বন্ধুকে উপস্থিত থাকতে দেখা গেল না বিয়ের অনুষ্ঠানে? অবশেষে জানা গেল তার কারণ। অভিনেতা মোহিত রায়নাই চুপিসারে বিয়ের কারণ জানালেন।

বছরের প্রথমদিনই বিয়ের ছবি শেয়ার করে মোহিত রায়না লেখেন, ‘ভালোবাসার মধ্যে কোনও বাধা আসে না। যেকোনও বাধা, যেকোনও প্রতিবন্ধকতা পেরিয়ে ভালোবাসা তার লক্ষ্যে পৌঁছে যায়। অনেক আশা অনেক আকাঙ্খা নিয়ে। মনে অনেক আশা আর অভিভাবকদের আশির্বাদ নিয়ে নতুন জীবন শুরু করছি। আপনাদের সকলের ভালোবাসা এবং আশির্বাদ প্রয়োজন আমাদের এই নতুন জীবনের শুরুতে।’ মোহিত রায়না ও তাঁর সদ্য বিবাহিতা স্ত্রী অদিতি দুজনে এভাবেই বিয়ের ছবি শেয়ার করে সুখবর দেন।

আরও পড়ুন – Vivek Oberoi: নতুন ছবির ঘোষণা করলেন বিবেক ওবেরয়

সম্প্রতি এক সাক্ষাৎকারে মোহিত রায়না এভাবে চুপিসারে বিয়ে সেরে ফেলার কারণ হিসেবে জানান, তাঁদের বিয়ে খুবই সাধারণভাবে হয়েছে। রাজস্থানে ডেস্টিনেশন ওয়েডিং হলেও একাবেরই ঘনিষ্ঠ ব্যক্তিদের উপস্থিতিতে তাঁরা বিয়ে সেরেছেন। কারণ হিসেবে অভিনেতা জানান, তাঁর স্ত্রী অদিতি একেবারেই অভিনয় জগতের মানুষ নন। তিনি টেকনিক্যাল ব্যাকগ্রাউন্ডের মানুষ। ছবির জগতের দুনিয়া থেকে অনেক দূরের মানুষ অদিতি। তিনি আরও জানান, এই মুহূর্তে তাঁদের বিয়ের কোনও পরিকল্পনা ছিল না। দুই পরিবারের সম্মতিতে খুব দ্রুতই বিয়ের বন্দোবস্ত করা হয়েছিল।

মোহিত রায়নার কথায়, মাত্র কয়েক বছর আগেই অদিতির সঙ্গে দেখা হয় তাঁর। তাঁদের সম্পর্কও কয়েক বছরের। করোনার দ্বিতীয় ঢেউ চলার মধ্যেই অদিতির পরিবার তাঁর পরিবারের সঙ্গে বিয়ের কথাবার্তা বলে। দুই পরিবারের সম্মতিতে বিয়ে ঠিক হয়। তাছাড়া, যেহেতু অদিতি এবং তাঁর পরিবারের সদস্যরা বিনোদনের জগত থেকে অনেক দূরের মানুষ, তাই তাঁরা চেয়েছিলেন নিজেদের মধ্যেই বিয়েটা হোক। এত বেশি লাইমলাইটে তাঁরা থাকতে চাননি। তাই এভাবে ঘনিষ্ঠ ব্যক্তিদের উপস্থিতিতে বিয়ে সারেন তাঁরা।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here