মুম্বই: এবার প্রতিবেশীর বিরুদ্ধে মামলা করলেন সলমন খান (Salman Khan)। জানা গিয়েছে, বলিউড সুপারস্টার তাঁর পানভেলের ফার্ম হাউজের প্রতিবেশী কেতন কক্করের বিরুদ্ধে মামলায় দায়ের করেছেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর নামে মানহানিকর বক্তব্য পেশের জন্য ওই ব্যক্তি এবং গোটা ঘটনায় প্রচণ্ড ক্ষুব্ধ হয়ে রয়েছেন সলমন খান। জানা যাচ্ছে এমনটাই।

সলমন খানের প্রতিবেশী কেতন কক্করের বিরুদ্ধে সলমন খানের আইনজীবীদের অভিযোগ, ওই ব্যক্তি প্রকাশ্যে এবং বিভিন্ন সোশ্যাল মিডিয়া মাধ্যমে অভিনেতাকে নিয়ে নানা অবমাননাকর কথা বলেছেন। সলমন খানের মানহানি করার অপরাধে তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভাইজান। 

আরও পড়ুন – Srabanti Chatterjee: শ্রাবন্তীর জীবনে নতুন ‘বন্ধু’, ‘ভালোবাসার’ ছবি শেয়ার অভিনেত্রীর

জানা গিয়েছে, কেতন কক্কর নামে ওই ব্যক্তি সলমন খানের পানভেলের ফার্ম হাউজের প্রতিবেশী। ভাইজানের খামার বাড়ির কাছেরই একটি জমির মালিক ওই ব্যক্তি। সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলে সাক্ষাৎকার দেওয়ার সময় সেখানে সলমন খানের নামে অনেক মানহানিকরা  কথা বলেন। এছাড়াও ওই সাক্ষাৎকারে ফেসবিক, টুইটার ও বিভিন্ন সোশ্যাল মিডিয়ার উল্লেখও করেছেন ওই ব্যক্তি। এমন ঘটনায় ভাইজানের আইনজীবীদের পক্ষ থেকে ওই ব্যক্তিকে মানহানিকর মন্তব্যগুলি সরানোর কথা বলা হয়। কিন্তু কেতন কক্করের পক্ষ থেকে সেগুলি অস্বীকার করা হয়েছে বলে জানা যায়। এরপরই ওই ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেন অভিনেতার আইনজীবীরা। অপরদিকে ওই ব্যক্তির আইনজীবীদের সময় দিয়ে মামলার শুনানি মুলতুবি রেখেছে আদালত।

অভিযুক্ত ব্যক্তি কেতন কক্করের আইনজীবী আভা সিংহ এবং আদিত্য প্রতাপের বক্তব্য, তাঁরা শুনানির একদিন মাত্র আগে নথি হাতে পেয়েছেন। তাই তাঁরা এখনও পুরো বিষয়টি দেখে উঠতে পারেননি। পাশাপাশি আদালতের কাছে তাঁদের আবেদন, তাঁদের মক্কেল কেতন কক্করকে আরও কিছুটা সময় দেওয়া হোক। 

অন্যদিকে, সলমন খানের হাতে রয়েছে বেশ কয়েকটি ছবির কাজ। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে ‘টাইগার থ্রি’ ছবিতে। এছাড়া শাহরুখ খানের ‘পাঠান’ ছবিতেও ক্যামিও চরিত্রে অভিনয় করবেন তিনি।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here