মুম্বই: নেট দুনিয়ায় একটি ছবি ঘুরছিল। যেখানে দেখা যাচ্ছিল মেয়েদের নিয়ে বেড়াতে গিয়েছেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন (Sushmita Sen)। কিন্তু মেয়েদের সঙ্গে সুস্মিতা সেনের সেই ছবিতেই দেখা মেলে হলুদ পোশাক পরা এক খুদের। তখন থেকেই গুঞ্জন রটে, তাহলে কি তৃতীয় সন্তান দত্তক নিলেন অভিনেত্রী? মুহূর্তে নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায় সেই ছবি। এর আগেও দুই সন্তান দত্তক নিয়েছেন বলিউড অভিনেত্রী ও প্রাক্তন মিস ইউনিভার্স। বিয়ে না করেও দুই কন্যা সন্তানের মা হয়েছেন। এবার কি তাহলে তৃতীয় সন্তান দত্তক নিলেন? গুজব রটার পর অবশেষে সেই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী। জানিয়ে দিলেন তাঁর ছবিতে দেখা যাওয়া হলুদ পোশাক পরা খুদের পরিচয়।

এদিন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ভাইরাল হওয়া খুদের ছবি দিয়ে সুস্মিতা সেন লিখেছেন, ‘গুজব স্পষ্ট করে দিচ্ছি। ঈশ্বরের সন্তান আমেডিউসের সঙ্গে বেশ কিছুক্ষণ কথাবার্তা হল। সম্প্রতি বেশ কিছু গুজব ঘুরছে সোশ্যাল মিডিয়ায় এবং বিভিন্ন সংবাদমাধ্যমে। ছবিটি তুলেছে শ্রীজয়া (আমেডিউসের মা)।’ ছবিতে দেখা যাচ্ছে গাড়ির পার্কিংয়ের জায়গায় গাড়ির বনেটের উপর বসে রয়েছে সেই খুদে। আর তার সঙ্গে হাসিমুখে কথা বলায় ব্যস্ত সুস্মিতা সেন।

আরও পড়ুন – Arjun Kapoor Malaika Split: মালাইকার সঙ্গে ব্রেক-আপ? সত্যিটা জানিয়ে বিস্ফোরক অর্জুন

প্রসঙ্গত, সম্প্রতিই প্রেমিক রোহমান শলের সঙ্গে ব্রেক আপ হয়েছে সুস্মিতা সেনের। গত বছরের মাঝামাঝি সময় থেকেই দুজনকে একসঙ্গে কোথায় দেখতে না পাওয়া যাওয়ায় সম্পর্কে ফাটলের গুঞ্জন শোনা গিয়েছিল। সমস্ত গুজবকে সত্যি প্রমাণ করে সুস্মিতা সেন জানিয়ে দেন যে তাঁর সঙ্গে রোহমান শলের প্রেমের সম্পর্ক অনেকদিন আগেই শেষ হয়ে গিয়েছে। কিন্তু যেভাবে বন্ধুত্ব দিয়েই সম্পর্ক শুরু হয়েছিল, তা অটুট রয়েছে। পরবর্তীতে সুস্মিতা সেন সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে, তিনি যখন কোনও সম্পর্কে থাকেন, তা একশো শতাংশ থাকেন। আর যখন কোনও সম্পর্ক শেষ হয়ে যায়, তাও একশো শতাংশই শেষ হওয়া উচিত। কারণ প্রতিটা মানুষেরই নিজের মতো করে স্বাধীনভাবে বাঁচার অধিকার রয়েছে। আর অনুরাগীরা সকলেই জাননে, নিজের সিদ্ধান্তেই চলতে পছন্দ করেন সুস্মিতা সেন।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here