#কলকাতা: হু-হু করে বেড়ে চলেছে করোনা ভাইরাসের দাপট। কলকাতা তৃতীয় স্থানে রয়েছে সংক্রমণের হিসেবে। দিল্লি, মহারাষ্ট্র সব জায়গাতেই ফের করোনা তাণ্ডব শুরু হয়েছে। এই অবস্থায় অনেকেই করোনা টিকার দু’টি ডোজ নেওয়ার পরেও দ্বিতীয়বার আক্রান্ত হচ্ছেন। এবার দ্বিতীয়বার করোনা আক্রান্ত হলেন কবি, পরিচালক শ্রীজাত বন্দ্যোপাধ্যায় (Srijato Examined Covid Certain)।

গত বছরেই করোনা আক্রান্ত হয়েছিলেন শ্রীজাত(Srijato Examined Covid Certain) এবং তাঁর স্ত্রী দূর্বা বন্দ্যোপাধ্যায়। সে সময়ে শ্রীজাতকে হাসপাতালে ভর্তি হতে না হলেও তাঁর স্ত্রীকে বেশ কয়েকদিন ভর্তি থাকতে হয়েছে একটি বেসরকারি হাসপাতালে। সে সময় করোনার জন্য বেশ আতঙ্কেই দিন কাটাতে হয়েছে তাঁকে। দ্বিতীয়বার করোনা আক্রান্ত হলেন কবি। যদিও তাঁর স্ত্রীও এবার করোনা আক্রান্ত কিনা সে বিষয়ে কিছু জানাননি কবি।

শ্রীজাত সোশ্যাল মিডিয়া বিশেষ করে ফেসবুকে বেশ অ্যাক্টিভ(Srijato Examined Covid Certain)। এখানেই তিনি কবিতা, জীবনের নানা ঘটনা সব কিছু তুলে ধরেন। যা নিয়ে সমালোচনা, বিদ্রোহ এবং প্রশংসার ঝড় বয়ে যায়। এবার এই মাধ্যমেই শ্রীজাত জানালেন তিনি করোনা আক্রান্ত ফের একবার।

শ্রীজাত(Srijato Examined Covid Certain) লেখেন, “দ্বিতীয়বার কোভিড-আক্রান্ত হলাম। এইবার প্রতিষেধকের দুটি টিকা’র পরেও। আপাতত সামান্য উপসর্গ নিয়ে ঘরেই নিভৃতবাস পালন করছি। যাঁরা গত কয়েকদিনে আমার সংস্পর্শে এসেছেন, অবশ্যই নিজেদের কোভিড পরীক্ষা করিয়ে নিন। সাবধানে থাকুন সকলে, সুস্থ থাকার ও রাখার চেষ্টা করুন।আর হ্যাঁ, এই ক’দিন বিশেষ ফোনালাপ বা বার্তালাপ করতে পারছি না, সে-জন্য মার্জনাপ্রার্থী।”

আরও পড়ুন: ৭ থেকে ১৪ জানুয়ারি অনুষ্ঠিত হবে ২৭তম কলকাতা চলচ্চিত্র উৎসব! থাকছে বিধি-নিষেধ !

সম্প্রতি শ্রীজাত তাঁর ছবি পরিচালনার কথা ঘোষণা করেছিলেন। ‘মানবজমিন’ ছবির শ্যুটিং শুরু না হলেও এই ছবি নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। এই ছবিতে গান গাইতে দেখা যাবে শ্রেয়া ঘোষাল ও অরিজিৎ সিংকে। গানের সুর করবেন জয় সরকার। প্রিয়াঙ্কা সরকার ও পরমব্রত চট্টোপাধ্যায়কে অভিনয় করতে দেখা যাবে তাঁর ছবিতে। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কেও অভিনয় করতে দেখা যাবে এই ছবিতে। সৃজিত-শ্রীজাত খুব ভাল বন্ধু। তবে কবির দ্বিতীয়বার করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসতেই শোকের ছায়া ভক্ত মহলে।

নিউজ১৮ বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন নিউজ১৮ বাংলার ওয়েবসাইটে।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here