#মুম্বই: শুরু হয়েছে নতুন বছর। নতুন বছরে থেকে বেশ কিছু আশা রয়েছে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত-এর (Kangana Ranaut)। ২০২২-এ তিনি কী কী চান, তা ইনস্টাগ্রামে একটি পোস্টে শেয়ার করেছেন অভিনেত্রী। নতুন বছরে নিজের বিরুদ্ধে পুলিশি অভিযোগ, এফআইআর চান না কঙ্গনা। বরং তার পরিবর্তে প্রেমপত্র পেতে চান অভিনেত্রী। প্রায়ই বিতর্কিত মন্তব্য করেন কঙ্গনা এবং খবরের শিরোনামে উঠে আসেন। তাই নতুন বছরে আর পুলিশি ঝামেলা চান না কঙ্গনা রানাওয়াত। মন্দিরে প্রার্থনা করার বেশ কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

তিরুপতি বালাজি মন্দির এর কাছে আরও একটি মন্দিরে পুজো করেছেন কঙ্গনা (Kangana Ranaut)। সেখান থেকেই তিনি বেশ কিছু ছবি শেয়ার করেছেন। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখছেন, “পৃথিবীতে একমাত্র রাহু কেতু মন্দির এটি। তিরুপতি বালাজি মন্দিরের খুব কাছেই। কিছু রীতি পালন করলাম।” এর সঙ্গেই কঙ্গনা লিখছেন, “আমার প্রিয় শত্রুদের করুণা করতে আমি গিয়েছিলাম। এই বছর আমি পুলিশে অভিযোগ/ এফআইআর-এ গুলি চাই না। চাই প্রেমপত্র। জয় রাহু কেতুজি কি।”

আরও পড়ুন – টলিপাড়ায় ফের করোনার থাবা! দ্বিতীয় বার কোভিড আক্রান্ত পার্ণো মিত্র

এছাড়াও আরেকটি পোস্টে নিজের অনুরাগীদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন কঙ্গনা রানাওয়াত। শাড়ি পরা একটি ছবি পোস্ট এর পাশাপাশি সেখানে কঙ্গনা লিখেছেন, “হ্যাপি নিউ ইয়ার সবাইকে। তিরুপতি বালাজির আশীর্বাদ নিয়ে এই বছরটি শুরু করলাম। আশা করছি এই বছরটি স্মরণীয় হয়ে থাকবে।”

আরও পড়ুন – বিয়ের এক মাসের মধ্যেই আইনি বিপাকে ভিকি! অভিযোগ দায়ের অভিনেতার বিরুদ্ধে

কাজের দিক থেকে কঙ্গনা (Kangana Ranaut) এই মুহূর্তে তার পরবর্তী ছবি ‘ধাকাড়’ নিয়ে ব্যস্ত। ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল ২০২২-এর ৮ এপ্রিলে। কিন্তু জানা যাচ্ছে এই ছবি মুক্তি পাবে এ বছর মে মাসে। এছাড়াও কঙ্গনার হাতে আছে তেজস নামে একটি ছবি যেখানে অভিনেত্রীকে একজন পাইলটের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। দেশকে সুরক্ষিত রাখতে মহিলা পাইলটের কি ভূমিকা তা তুলে ধরা হবে এই ছবিতে।

নিউজ১৮ বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন নিউজ১৮ বাংলার ওয়েবসাইটে।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here