মুম্বই: বিশাল বিমানের গা জুড়ে আঁকা সোনু সুদের ছবি। তবু এই বিমানের ছবি তো নতুন নয়। ২০২১ সালেই সোনু সুদের কাজকে সম্মান জানানোর জন্য একটি বিমানের এই বিশেষ সাজ তৈরি করিয়েছিল একটি বেসরকারি বিমান সংস্থা। তবে এবার সেই বিমানে সফর করলেন সোনু সুদ (Sonu Sood)। এই প্রথম। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন ছবি। 

আজ সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন সোনু সুদ। সেখানে তিনি নেমে আসছেন নিজের ছবি আঁকা সেই বিমান থেকে। আর সিঁড়ি দিয়ে নামতে নামতে তিনি বলছেন, ‘অবশেষে সেই সুযোগ এল। আমি অনেকদিন ধরে অপেক্ষা করছিলাম এই বিমানে সফর করার জন্য। মোগা থেকে ‘অসংরক্ষিত টিকিটে মুম্বই আসার দিনগুলো খুব মনে পড়ছে। এত ভালোবাসার ধন্য ধন্যবাদ। আমার বাবা-মায়ের কথা খুব মনে পড়ছে। বাবা-মা, তোমরা স্বর্গ থেকে আমায় যে রাস্তা দেখাচ্ছো আমি সেই রাস্তাতেই পথ চলছি। আমি কথা দিচ্ছি তোমাদের গর্বিত করব।’ বিমানকর্মী থেকে শুরু করে যাত্রীদের সঙ্গেও এদিন ছবি তোলেন সোনু।

বলিউডে বক্স অফিসে ছবির ব্যবসা দিয়েই মাপা হয় তারকাদের যশ, খ্যাতি। কিন্তু কেবল অভিনয়, গ্ল্যামার বা পেশাদারি সাফল্য নয়, মানবিকতা দিয়েও যে অনায়াসে মন জয় করা যায় তা শেখালেন সোনু সুদ। আসমুদ্র হিমাচল যাঁকে চেনে ‘দাবাং’-এর ছেদী সিং’ হিসাবে। তাঁর নিষ্ঠুর চাহনি, পেশিবহুল চেহারা আর খুনে মেজাজ দর্শকদের শিরদাঁড়া দিয়ে হিমেল স্রোত বইয়ে দেয়। করোনা আবহে অবশ্য উলটপুরাণ হয়েছে। পর্দার খলনায়ক সোনু এখন জনতার চোখে ‘মসিহা’। লকডাউনে ভিনরাজ্যে আটকে পড়া শ্রমিকদের ফেরাতে তাঁর মহৎ উদ্যোগ দৃষ্টান্ত স্থাপন করেছে। নিজে রাস্তায় নেমে শ্রমিকদের ফেরার ব্যবস্থা করেছেন। হাতে তুলে দিয়েছেন খাবারের প্যাকেট, জল। 

সম্প্রতি রাজনীতিতে যোগদান করেছেন সোনু সুদের বোন, মালবিকা সুদ। নিজের পোস্ট করে সেই খবর ভাগ করে নেন সোনু। রাজনীতিতে তাঁর সফর শুরুর আগে শুভেচ্ছাও জানান অভিনেতা। একইসঙ্গে তিনি এও লেখেন, ‘একজন অভিনেতা এবং সমাজকর্মী হিসাবে আমার নিজের কাজ কোনও রাজনৈতিক সংশ্লিষ্টতা বা বিভ্রান্তি ছাড়াই অব্যাহত থাকবে।’ 



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here