কলকাতা: ভিডিও জুড়ে ছবির কোলাজ, ছড়িয়ে থাকা ভালোবাসার মুহূর্ত। পায়ে পায়ে ১ বছরে পড়ল তাঁদের সাত পাকে বাঁধা পড়ার দিনটা। সোশ্যাল মিডিয়ায় গোটার বছরের খুশির মুহূর্তের টুকরো ছবি ভাগ করে নিলেন সৌরভ বন্দ্যোপাধ্যায় (Sourav Banerjee)। আর তাঁর ও ত্বরিতা চট্টোপাধ্যায়ের (Twarita Chatterjee) প্রথম বিবাহবার্ষিকী (Marriage Anniversary)। স্ত্রীর উদ্দেশে রইল প্রেম জড়ানো বার্তাও।

আজ সকালেই সোশ্যাল মিডিয়ায় একটি ছোট্ট ভিডিও শেয়ার করে নেন তরুণ কুমারের নাতি। সেই ভিডিও জুড়ে অভিনেত্রী ত্বরিতার সঙ্গে তাঁর বিভিন্ন ছবির কোলাজ। তিনি লেখেন, ‘আজকের দিনটার অনেক অনেক শুভেচ্ছা সোনাই। শুভ প্রথম বিবাহবার্ষিকী। তোমায় আমার স্ত্রী হিসেবে, বন্ধু হিসেবে আর পাশে পেয়ে আমি ধন্য। তোমায় খুব ভালোবাসি। সারা জীবন তোমার সঙ্গে এভাবেই সুখে কাটাতে চাই। ভালো থেকো, অনেক ভালোবাসা ত্বরিতা।’

অভিনয়ের পাশাপাশি একসঙ্গে একটি ক্যাফেও খুলেছেন সৌরভ ও ত্বরিতা। সেখানকার অন্দরসজ্জাও নজরকাড়া। সোশ্যাল মিডিয়ায় ধরা পড়েছে সেই ক্যাফের টুকরো ছবিও। আজ সৌরভের পোস্ট করা ৫ মিনিট ৫১ সেকেন্ডের ভিডিওতে ধরা পড়েছে তাঁদের বিয়ে থেকে শুরু করে মধুচন্দ্রিমা, সব ছবিই ধরা রয়েছে সেখানে। ভিডিও শুরু হচ্ছে বিয়ের কার্ড নিয়ে। দেখা মিলেছে কেকেরও। ছবিতে ত্বরিতার সঙ্গে দেখা মিলেছে অভিনেত্রী সন্দীপ্তা সেনের। ত্বরিতা আর সন্দীপ্তার ভিডিও ইন্ডাস্ট্রিতে কারও অজানা নয়। 

গৌরব ও দেবলীনার বিয়েতে একসঙ্গে নাচ করেছিলেন ত্বরিতা ও সৌরভ। সেই থেকেন সবার নজর কাড়ে তাঁদের প্রেমের রয়াসন। এরপর ২০২১ সালের প্রথমেই বিয়ের পিঁড়িতে বসেন তাঁরা। ধুমধাম করেই সারা হয় দুই তারকার বিয়ে। বরযাত্রী নিয়ে গিয়েছিলেন দেবলীনা। এরপর বিভিন্ন উৎসব অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছে দেবলীনা ও ত্বরিতাকে। মহানায়কের বাড়িতে একসঙ্গে দোলের উৎসবও পালন করেছেন তাঁরা। 

আরও পড়ুন: বাংলাদেশের আইটেম গানে ‘ময়ূরী’ মোহময়ী নুসরত!

যদিও বাড়ির লক্ষ্মীপূজোয় দেখা মেলেনি ত্বরিতার। মহানায়কের বাড়ির লক্ষ্মীপূজোয় গৌরবের সঙ্গে পুজোয় বসেছিলেন স্ত্রী দেবলীনা। তবে ত্বরিতা বা সৌরভের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যায় তাঁদের খুশির মুহূর্তযাপন। এক বছর পেরিয়ে আরও কী গাঢ় হল তাঁদের প্রেম?

 





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here