কলকাতা: বাংলাদেশের আইটেম গানে নুসরত জাহান! শুক্রবার সন্ধেয় পোস্ট করা নুসরত জাহানের (Nusrat Jahan) ইনস্টাগ্রাম ভিডিও অন্তত তাই বলছে। কখনও ময়ূরের পালকের পোশাক আবার কখনও উজ্জ্বল রানি রঙের পোশাকে, নাচের তালে ঝড় তুলেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছোট্ট সেই ভিডিওর ঝলকে শোনা গেল গানের কলিও.. ‘নাচ ময়ূরী নাচ’ (NAACH MOYURI NAACH)।

শুক্রবার সন্ধেয় নিজের ইনস্টাগ্রাম থেকে একটি ভিডিওর ঝলক পোস্ট করেন নায়িকা। সেখানে দেখা যায়, কখনও ময়ূরের পালকের পোশাকে সেজে নজর কাড়ছেন নুসরত। কখনও আবার তাঁর পরণে রানি রঙের মুক্তোর কাজ করা পোশাক। তাঁর দেখা মিলল রুপোলি পাশ্চাত্য গাউনেও। খোলা চুল আর গোলাপি ঠোঁটে তারকাদ্যুতি ছড়াচ্ছেন নায়িকা। ক্যাপশানে দিয়েছেন ছোটখাটো তথ্যও। গানের কথায়, সুরে তাপস। কণ্ঠে লুইপা। প্রযোজনায়, সাজ-বিন্যাসে ফরজানা মুন্নি। পরিচালনা করেছেন বাবা যাদব। গানের নাম, ‘নাচ ময়ূরী নাচ’।

৯ জানুয়ারি মুম্বইতে এই গানের শ্যুটিং করেছেন নুসরত ও বাবা (Baba Yadav)। সেসময় গোয়ায় যশের সঙ্গে সময় কাটাচ্ছিলেন নুসরত। তাঁর পরের দিনই ছিল তারকা সাংসদের জন্মদিন। সেই দিনটাও গোয়ায় কাটিয়েছেন নুসরত। তাঁর জন্য অনবদ্য একটি কেকের আয়োজন করেছিলেন যশ। কেকে একজন মা-কে দেবদূত সাজানো হয়েছিল। যশের চোখে নুসরত ও কি দেবদূতের মতোই আগলে রাখেন ঈশানকে?

আরও পড়ুন: ‘আনকোয়ারেন্টিনড’, করোনা মুক্তির খবর দিতে এক ফ্রেমে ঋদ্ধি সুরঙ্গনা

ময়ূরী সেজে দুই বাংলার দর্শকের মন কাড়তে আসছেন নুসরত। তবে কবে এই গান মুক্তি পাবে তার বিস্তারিত তথ্য দেননি তারকা সাংসদ। কেবল সোশ্যাল মিডিয়ার ছোট্ট ভিডিওতেই নেটিজেনদের মনে হিল্লোল তুলেছেন তিনি। ভিডিওটি একদিনেই দেখে ফেলেছেন কয়েক লক্ষ মানুষ। ভিডিওর ভিউ ছাড়িয়েছে ১ মিলিয়নের লক্ষ্যমাত্রা।

 

সদ্য ইনস্টাগ্রামে একটি নতুন রিল পোস্ট করেছেন যশ ও নুসরত। যশ ও নুসরত যে রিল ভিডিও পোস্ট করেছেন তার স্টাইলও বেশ একরকম। দুজনেই প্রথমে সানগ্লাস হাতে নিয়ে হেঁটে আসছেন। তারপর সানগ্লাস পরতেই বদলে যাচ্ছে তাঁদের পোশাক ও চুলের ধরন। যশের পরণে প্রথমে থাকছে নীল ডেনিম, সাদা টি-শার্টের ওপর হলুদ হাফহাতা জ্যাকেট। এরপর বদলে গিয়ে সেই পোশাক হয়ে যাচ্ছে নীল রিপড ডেনিমের বুকখোলা জ্যাকেট ও আকাশি ডেনিম।

অন্যদিকে নুসরত পরেছেন একটি অফ সোলডার সবুজ পাশ্চাত্য পোশাক। এরপরে সেই পোশাক বদলে গিয়ে হচ্ছে সাদা হট প্যান্ট আর ডিজাইনার সাদা শার্ট। নুসরতেরও হাতে চশমা। সেই চশমা চোখে পরতে পরতেই হেঁটে আসছেন তিনি। 



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here