#কলকাতা: করোনাভাইরাসের তৃতীয় ঢেউতে জেরবার গোটা দেশ। বাংলারও পরিস্থিতি বেশ গুরুতর। ইতিমধ্যেই প্রতিদিনই বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে করোনার থাবার খবর শিরোনামে আসছে। এবার করোবার প্রকোপ বাড়ল বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতেও (Corona Crisis in Bengali Television Industry)। জানা গিয়েছে, বহু ছোট পর্দার শিল্পী ও টেকনিশিয়ান করোনায় আক্রান্ত (Corona Crisis in Bengali Television Industry)। আগের দুই ঢেউয়ের থেকে অনেক বেশি সংখ্যক আক্রান্ত হওয়ার ফলে সিরিয়ালের এপিসোড শ্যুট করতে হিমশিম অবস্থা শুরু হয়েছে (Corona Crisis in Bengali Television Industry)।

পরিস্থিতি এমন যে, শেষ মুহূর্তে স্ক্রিপ্টে বদল করতে হচ্ছে, কারণ শিল্পীরা একের পর এক করোনায় কাবু হয়ে পড়ছেন। ফলে লেখকদেরও দারুণ চাপের মধ্যে কাজ করতে হচ্ছে। ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় প্রতিদিনই প্যানিক অ্যাটাকে ভুগছেন। তাঁর মনে হচ্ছে তিনি করোনার ভাইরাস নিয়েই বাড়ি যাচ্ছেন। তিনি বলেছেন, ‘আমার দুই সহঅভিনেতা ইন্দ্রনীল চট্টোপাধ্যায় ও অরুণিমা হালদারের করোনা পজিটিভ ধরা পড়েছে এবং প্রায় এক সপ্তাহ ধরে শ্যুটিং করতে পারছেন না। ইন্দ্রজিৎ চক্রবর্তী, কুয়াশা বিশ্বাস ও আমি সব এপিসোডে কাজ করে চলেছি। এবার শুনছি ইন্দ্রজিতের মেয়ে অসুস্থ।’

আরও পড়ুন: ময়নাগুড়ি ট্রেন দুর্ঘটনায় চালকের বিরুদ্ধে অভিযোগ দায়ের!

নিজের আড়াই বছরের মেয়ে কিয়ার জন্য খুবই চিন্তায় রয়েছেন অভিনেত্রী। তিনি জানিয়েছেন, এর আগের ঢেউয়ের সময় শ্যুটিং থেকে বাড়ি ফিরে আগে স্নান, শ্যাম্পু করে তার পর মেয়েকে কোলে নিতেন কনীনিকা। কিন্তু এবার শীতের মধ্যে এভাবে রোজ স্নান করতে ভয় পাচ্ছেন তিনি। মন ফাগুনের মালবিকা সেন অর্থাৎ শ্রেয়সী সামন্ত এবং সৌমেন শূর অর্থা‍ৎ প্রান্তিক বন্দ্যোপাধ্যায় দু’জনেই অসুস্থ হয়ে পড়েছেন। ফলে সিরিয়ালের স্ক্রিপ্টে শেষ মুহূর্তে বদল আনতে হয়েছে।

আরও পড়ুন: ময়নাগুড়িতে স্বয়ং মন্ত্রী, দুর্ঘটনায় কার জন্য কত ক্ষতিপূরণ রেলের?

স্ক্রিপ্ট লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়, যিনি ম্যাজিক মোমেন্টস প্রোডাকশন হাউডের সঙ্গে কাজ করছেন, তাঁর হাতে চারটি সিরিয়ালের স্ক্রিপ্ট রয়েছে। শেষ রবিবার তিনি রাতে জানতে পারেন খড়কুটোর এক অভিনেতা অসুস্থ। ফলে সোমবার স্ক্রিপ্টে বদল আনতে হয় তাঁকে। জানা গিয়েছে, চন্দন সেন ও কৌশিক রায় দু’জনেই করোনা পজিটিভ। অনুশ্রী দাসের জ্বর, রত্না ঘোষাল সুস্থ হয়েছেন এবং দুলাল লাহিড়ী একটি সার্জারি করিয়েছেন কিছুদিন আগেই। ফলে স্ক্রিপ্টে বড় বদল করেছেন লেখিকা। ধুলোকণা সিরিয়ালের ইন্দ্রাশিস রায়ও করোনা আক্রান্ত। অসুস্থ বাদশা মৈত্র ও শঙ্কর চক্রবর্তী।

নিউজ১৮ বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন নিউজ১৮ বাংলার ওয়েবসাইটে।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here