মুম্বই: সদ্য কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে রণবীর সিংহের (Ranveer Singh) নতুন ছবি ‘এইট্টি থ্রি’ (83)। শুরু থেকেই যেমন বক্স অফিস কালেকশনে সাফল্য পেতে শুরু করেছে ছবি, তেমনই বিশিষ্ট ব্যক্তিদের কাছ থেকে প্রশংসাও পেতে শুরু করেছেন অভিনেতা। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে প্রশংসার বিভিন্ন পোস্ট শেয়ার করেছেন অভিনেতা। বড় পর্দার পাশাপাশি ছোট পর্দার দর্শকের কাছেও জনপ্রিয় হয়ে উঠেছেন রণবীর সিংহ। সৌজন্যে তাঁর কুইজ শো ‘দ্য বিগ পিকচার’। এবার সেখানেই তিনি দেখা পেলেন তাঁর ‘ভগবান’-এর। আর দেখা পেতেই চোখের জল ধরে রাখতে পারলেন না। কান্নায় ভেঙে পড়লেন অভিনেতা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সম্প্রচারিত চ্যানেলের পক্ষ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, টেলিভিশনের জনপ্রিয় কুইজ শো ‘দ্য বিগ পিকচার’-এ অতিথি হিসেবে উপস্থিত হয়েছেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা গোবিন্দা। আর গোবিন্দাকে অনুষ্ঠানের মঞ্চে রণবীর সিংহ স্বাগত জানাচ্ছেন ‘ভগবান’ উল্লেখ করে। অনুষ্ঠানে গোবিন্দাকে (Govinda) স্বাগত জানানোর পর রণবীর সিংহ বলেন, ‘আজকের এই আশির্বাদভরা দিনে আমার ভগবান এসেছেন আমাদের সঙ্গে দেখা করতে। দ্য ওয়ান অ্যান্ড ওনলি গোবিন্দা।’ অন্য একটি ভিডিওতে দেখা যাচ্ছে, গোবিন্দার পায়ে শুয়ে পড়ে প্রণাম করছেন রণবীর। পাল্টা গোবিন্দা যেভাবে ‘এইট্টি থ্রি’ অভিনেতাকে ভালোবাসায় ভরিয়ে দেন, তা দেখে আপ্লুত দর্শক।

আরও পড়ুন – WB Covid Guidelines: রাজ্যের সিনেমাহলে ৫০ শতাংশ দর্শক, বাংলা ছবির মুক্তিও কি স্থগিত হবে?

প্রসঙ্গত, ২০১৪ সালে ‘কিল দিল’ ছবির প্রোমোশনে এসে গোবিন্দা প্রসঙ্গে রণবীর সিংহ একটি সাক্ষাৎকারে বলেন, ‘গোবিন্দা জি একজন কিংবদন্তি। আর এই ছবিটা দেখার অন্যতম কারণ তিনিই। আমিই সম্ভাবত ওঁর সবথেকে বড় অনুরাগী। আমি ওঁর এক একটা ছবি অন্তত ৫০বার করে দেখেছি। আমি ওঁর সমস্ত গান শুনে ফেলেছি। হয়তো ওঁর সমস্ত ছবি আমার ভালোলাগেনি। কিন্তু আমি ওঁকে ভালোবাসি।’

বলিউড অভিনেতা রণবীর সিংহের হাতে এই মুহূর্তে রয়েছে বেশ কয়েকটি ছবি। তাঁকে খুব শীঘ্রই দেখা যাবে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’, ‘সার্কাস’, ‘জোয়েসভাই জোরদার’ ছবিতে।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here