কলকাতা: পুরনো দিনের এক বাড়ি, ভিতরে আলো জ্বলছে। বাইরে অঝোরে বৃষ্টি পড়ছে, বিদ্যুতের ঝলকানিতে আলোকিত হয়ে উঠছে বাড়ির একাংশ। বাড়িটার চারদিকে ঘিরে ধরেছে কাঁটাতার। সব মিলিয়ে কেমন যেন আধাভৌতিক আবহ। এই পোস্টার শেয়ার করেই সোশ্যাল মিডিয়ায় শ্যুটিং শুরুর খবর দিলেন ওম সাহানি (Om Sahani)। নতুন বছরে রুপোলি পর্দায় নতুন জুটি বাঁধছেন ওম। শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Shabanti Chatterjee) সঙ্গে জুটি বেঁধে ‘ভয় পেও না’-র (Voy Peo Na) শ্যুটিং শুরু করলেন তিনি। 

অয়ন দে পরিচালিত এই ছবির হাত ধরেই বাংলা ছবি নতুন জুটি পেতে চলেছে রুপোলি পর্দায়। নতুন ছবি ‘ভয় পেও না’-তে দেখা যাবে ওম-শ্রাবন্তীকে। এর আগে একসঙ্গে কাজ করেছেন ওম শ্রাবন্তী। ‘হুল্লোড়’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। তবে সেই ছবিতে জুটি বাঁধেননি তাঁরা। এর আগে সোশ্যাল মিডিয়ায় ছবি ভাগ করে নিয়েছিলেন ওম শ্রাবন্তী। সেখানে অভিনেতা অভিনেত্রীকে দেখা গিয়েছিল বর কনের সাজে। 

‘ভয় পেওনা’র চিত্রনাট্য অনুযায়ী ‘অনন্যা’ ওরফে শ্রাবন্তী ‘ডা. আকাশ চট্টোপাধ্যায়’ ওরফে ওমের ঘরনি। তাঁকে ঘিরেই গল্প। শাশুড়ির সঙ্গে অনন্যার সম্পর্ক একেবারেই ভাল নয়। বউমাকে তিনি ভয় দেখিয়ে বাড়ি থেকে তাড়াতেও চান। তার রেশ ধরেই উন্মোচিত হয় আর এক রহস্য। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন ডাব্বু। ছবিতে গান গাইবেন অনুপম রায়, অন্তরা মিত্র ও রাজ বর্মণ।

আজ সোশ্যাল মিডিয়ায় কালো শাড়িতে ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। সেখানে হ্যাশট্যাগে তিনি লিখেছিলেন, নতুন ছবির কথা।

নতুন ই ছবিতে রয়েছে ভূতুড়ে আমেজ। ছবির পোস্টারেই তা স্পষ্ট। ছবির নাম অবশ্য বলছে ‘ভয় পেও না’। ব্যক্তিগত জীবনে ভূতে ভয় পেলেও ভূতের ছবিতে অভিনয় করতে সবসময়েই আগ্রহী শ্রাবন্তী। এই ছবিও তার ব্যতিক্রম নয়। অন্যদিকে শ্রাবন্তীর সঙ্গে কাজ করতে পেরে খুশি ওম-ও। এর আগে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। ফলে ক্যামেরার সামনে বোঝাপড়ায় কোনও সমস্যা হবে না বলেই দাবি অভিনেতার। 

জ্বর ও অন্যান্য উপসর্গ নিয়ে করোনা আক্রান্ত রুক্মিণী মৈত্র, রয়েছেন নিভৃতবাসে

কেবল বর-কনের সাজে নয়, একেবারে সাদামাটা রোজের পোশাকে ছবি শেয়ার করেছিলেন ওম-শ্রাবন্তী। সেখানে শ্রাবন্তীকে দেখা গিয়েছে সালোয়ার কামিজে। অন্যদিকে ওমের পরণে ছিল সাদামাটা শার্ট।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here