মুম্বই: সোহা আলি খান (Soha Ali Khan) এবং কুণাল খেমু (Kunal Khemu) বলিউডের চর্চিত জুটিদের মধ্যে অন্যতম। তাঁদের সম্পর্কের রসায়ন পছন্দ নেট নাগরিকদেরও। প্রায়শই তাঁরা নিজেদের ব্যক্তিগত জীবনের ছবি এবং ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে। কখনও সঙ্গে থাকে ছোট্ট ইনায়াও। এবার কি সম্পর্কে চিড় ধরল? সোহা আলি খান ও কুণাল খেমুর জীবনে ‘তৃতীয়’ কারও আগমণ ঘটল?

২০১৭ সালে বলিউড অভিনেতা কুণাল খেমুকে বিয়ে করেন পটৌডি বাড়ির মেয়ে সোহা আলি খান। বিয়ের দুবছর পর তাঁদের জীবনে আসে কন্যা ইনায়া। জানা যায়, বিয়ের আগে বেশ কিছু বছর তাঁরা একে অপরের সঙ্গে সম্পর্কে ছিলেন। দুই তারকার সম্পর্কের রসায়ন নেট দুনিয়ায় বেশ জনপ্রিয়। নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে নানা সময় সম্পর্কে রসায়নের ছবি শেয়ার করেন দুজনেই। সম্প্রতি নিউ ইয়ার পার্টির বেশ কিছু ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে শেয়ার করেছেন সোহা আলি খান। যেখানে পটৌডি পরিবারের সদস্যদের নিউ ইয়ারের রাতে স্পেশাল ডিনারে দেখা যাচ্ছে। উপস্থিত ছিলেন সেফ আলি খান, করিনা কপূর খান, সোহা আলি খান, কুণাল খেমু ও আরও বেশ কয়েকজন। সেই পার্টিরই একটি ছবি নজর কেড়েছে অনুরাগীদের। নজর কেড়েছে করিনা কপূর খানও স্বয়ং কুণাল খেমুরও। সোহা-কুণালের একটি রোম্যান্টিক ছবিতে দেখা যাচ্ছে সেখানে রয়েছে একটা পাখা। আর মজা করে ‘লুটকেস’ অভিনেতা ছবিটি পোস্ট করে লিখেছেন, ‘স্বামী-স্ত্রী আর পাখা’। তা নিয়ে মজা করতে ছাড়েননি করিনা কপূর খানও।

আরও পড়ুন – Sreelekha Mitra: শ্রীলেখা মিত্রর অভিনয় তো দেখেছেন, গান কি শুনেছেন?

প্রসঙ্গত, মাত্র কয়েকদিন আগেই করোনায় আক্রান্ত হন করিনা কপূর খান। সেরে উঠে বড়দিন ও নিউ ইয়ার পার্টিতে মেতে ওঠেন। কিন্তু বাইরে বর্ষবরণ উদযাপন করার পরিবর্তে এবার তাঁদের বাড়িতেই নিউ ইয়ার সেলিব্রেট করতে দেখা যায়। অনুরাগীরা মনে করছেন, করিনার করোনায় আক্রান্ত হওয়ার কারণেই সম্ভাবত এই সিদ্ধান্ত নিয়েছে পটৌডি পরিবার।


বলিউড অভিনেতা কুণাল খেমুকে খুব শীঘ্রই দেখা যাবে ‘কঞ্জুস মক্ষিচুজ’ ছবিতে। অন্যদিকে নবাব বাড়ির মেয়ে সোহা আলি খানকে দেখা যাবে ‘কৌন বনেগা শিখরবতী’ ছবিতে।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here