#মুম্বই: বলিউড সুপারস্টার সলমন খানের (Salman Khan) অনুরাগীর সংখ্যা গুনে শেষ করা যায় না। যারা তাঁর অনুরাগী, তারা জানেন সলমন হাতে সব সময় একটি নীল রঙের পাথর বসানো ব্রেসলেট পরেন। সলমনের ভক্তদেরও অনুকরণ করে হাতে একই রকমের ব্রেসলেট পরতে দেখা যায়। কিন্তু কখনো ভেবে দেখেছেন কি, কেন সলমন হাতে সব সময়ে এই ব্রেসলেট পরেন। কখনওই কেন তাঁকে এই ব্রেসলেট ছাড়া দেখা যায় না! সলমন নিজেই এক পুরনো সাক্ষাৎকারে এর কারণ প্রকাশ্যে এনেছিলেন। পাশাপাশি এও জানিয়েছিলেন যে, এই ব্রেসলেট তাঁকে বহুবার বহু অশুভ পরিস্থিতি থেকে বাঁচিয়েছে।

সলমন (Salman Khan) সেই সাক্ষাৎকারে বলেছিলেন, “আমার বাবা হাতে সব সময় এটি পরে থাকতেন। বাবার হাতে এটা দেখতে বেশ কুল লাগত। বাচ্চারা যেভাবে খেলে, আমিও বাবার ব্রেসলেট নিয়ে খেলতাম তখন। আমি যখন কাজ শুরু করি, অবিকল দেখতে একটি ব্রেসলেট বাবা আমায় এনে দেন। এটাকে বলা হয় ফিরোজা। বলা হয়, মাত্র দুটি জীবন্ত পাথর আছে। একটি হল আকিক আর অন্যটি ফিরোজা (Turquoise)। এটা হল সেই ফিরোজা। যখনই পথে কোনও অশুভ শক্তি আসছে, তখন এই পাথর সেটিকে টেনে নেয় এবং তার পরে নষ্ট করে ফেলে। এটা আমার সপ্তম স্টোন।”

আরও পড়ুন – সাবধান থেকেও শেষরক্ষা হল না! করোনা আক্রান্ত একতা কাপুর

সলমনের (Salman Khan) হাতে এই ব্রেসলেট অনুরাগীদের নজর কাড়ে। তাই তাঁর বহু ভক্তের হাতেও এটি দেখা যায়। প্রসঙ্গত, কিছুদিন আগেই পানভেলের ফার্ম হাউজে জন্মদিন পালন করেছেন সলমন খান। কিন্তু তার আগের দিনই একটি অঘটন ঘটে। একটি বিষাক্ত সাপের কামড় খান সলমন। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। তবে সুস্থ হয়ে বাড়ি ফিরে জন্মদিন পালনও করেন সলমন।

আরও পড়ুন– নতুন বছরের শুরুতেই খারাপ খবর! স্বজন হারালেন তৃণা সাহা

উল্লেখ্য, কাজের দিক থেকে এই মুহূর্তে সলমন বিগবস ১৫ নিয়ে ব্যস্ত। এছাড়াও তাঁর আসন্ন ছবি টাইগার ৩-র কাজ চলছে। পাশাপাশি শাহরুখ খানের কামব্যাক ছবি পাঠান-এও একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে সলমনকে।

নিউজ১৮ বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন নিউজ১৮ বাংলার ওয়েবসাইটে।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here