#মুম্বই: সম্প্রতি রোহমান শলের (Rohman Shawl) সঙ্গে সম্পর্কে দাঁড়ি টেনেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী তথা অভিনেত্রী সুস্মিতা সেন (Sushmita sen)। সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমেই বিচ্ছেদের কথা জানিয়েছেন সুস্মিতা। এর পরেও বিভিন্ন জায়গায় সম্পর্ক ও বিচ্ছেদ নিয়ে কথা বলেছেন সুস্মিতা। কিন্তু চুপ ছিলেন তাঁর প্রেমিক রোহমান শল। অবশেষে এই বিষয়ে মুখ খুললেন তিনি। ইনস্টাগ্রামে ‘আস্ক মি এনিথিং’ সেশনে এই নিয়ে কথা বলেন তিনি।

রোহমান (Rohman Shawl) করোনা আক্রান্চ হয়েছিলেন। তাঁকে জিজ্ঞাসা করা হয়, করোনা থেকে সেরে ওঠার সময়ে তিনি জীবন থেকে কী শিক্ষা পেয়েছেন। উত্তরে রোহমান বলেন, “আমি সবচেয়ে বড় যে শিক্ষাটি পেয়েছি, তা হল যত বড়ই সমস্যা হোক যদি ইচ্ছে থাকে, তাহলে নিজেই আপনি এর মুখোমুখি হতে পারবেন। মনে রাখবেন, শেষ পর্যন্ত, আপনিই কিন্তু অর্জন করলেন।”

কঠিন সময়ে কোন জিনিস শক্তি দেয়? এই প্রশ্ন করা হলে রোহমান (Rohman Shawl) বলেন, “আমি নিজেকে কখনও মিথ্যে বলি না। আপনাকেই আপনার দরকার। যেমন কেউ উষ্ণ আলিঙ্গন করলে মনে হয়, তেমনই।” রোহমান এছাড়াও নিজের প্রথম ছবিরও ইঙ্গিত দেন। তাঁর কথায়, “সৌভাগ্যবশত কোভিড হওয়ার আগে আমি শ্যুটিং করলাম। এখন পোস্ট প্রোডাকশন চলছে। বিশদে শীঘ্রই জানাব।”

আরও পড়ুন- বিচ্ছেদের গুজব উড়িয়ে শর্ট ড্রেসে ফোটোশ্যুট! নেটদুনিয়া ঝড় তুললেন মালাইকা

সম্পর্কে ভাঙনের খবর দিতে সুস্মিতা একটি পোস্টে লেখেন, “আমরা বন্ধু হিসেবে শুরু করেছিলাম। এখনও বন্ধুই আছি। সম্পর্ক অনেকদিন চলল… ভালোবাসা এখনও আছে।” এর পরেও সম্পর্ক নিয়ে নানা রকমের পোস্ট করেছেন সুস্মিতা যা সোশ্যাল মিডিয়ায় জল্পনা তৈরি করেছেন।

আরও পড়ুন- বিয়ের পরে প্রথম লোহরি! পরস্পরকে আদরে ভরিয়ে দিলেন ভিকি ও ক্যাটরিনা

ইনস্টাগ্রামে কথোপকথনের সময়ে এক অনুরাগী সুস্মিতাকে (Sushmita sen) জিজ্ঞাসা করেন, তাঁর কাছে সম্মান-এর সংজ্ঞা কী? এর উত্তরে সুস্মিতা বলেন, “সম্মান আমার কাছে সবকিছু। ভালোবাসারও উপরে আমি সব সময়ে সম্মানকে রাখি। কারণ ভালোবাসা তুমি গভীর ভাবে অনুভব করতে পারো। আবার এই ভালোবাসাতেই আবার ভেঙে পড়তে পারো। সিনেমা ও বইয়ের ব্যবসার দুনিয়ায় অবাস্তব ভালোবাসার যাত্রা দেখানো হয়, যেখানে দায়িত্ব নেই, যেখানে সমস্যা নেই।”

নিউজ১৮ বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন নিউজ১৮ বাংলার ওয়েবসাইটে।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here