মুম্বই: অসুস্থ বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের (Jacqueline Fernandez) মা কিম ফার্নান্ডেজ। তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। জানা গিয়েছে, হৃদরোগে আক্রান্ত হওয়ার কারণে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের মাকে বাহারিনের একটি হাসপাতালে ভর্তি করতে হয়েছে (Jacqueline Fernandez Mom Hospitalished)। যদিও অভিনেত্রীর পক্ষ থেকে অফিসিয়ালি এখনও পর্যন্ত এই খবর জানানো হয়নি।

এএনআইয়ের রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছে যে, বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের মা কিমের স্ট্রোক হয়েছে। তিনি এই মুহূর্তে বাহারিনের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। মঙ্গলবার জ্যাকলিন ফার্নান্ডেজের মায়ের অসুস্থতা এবং হাসপাতালে ভর্তির খবর প্রকাশের পরই পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন অভিনেত্রী। তাঁকে মুম্বইয়ে একটি সালোঁ থেকে হন্তদন্ত করে বেরতে দেখা যায়। 

আরও পড়ুন – Arjun Kapoor Update: মালাইকার সঙ্গে বয়সের পার্থক্য নিয়ে বিস্ফোরক অর্জুন কপূর

প্রসঙ্গত, একটি পুরনো সাক্ষাৎকারে জ্যাকলিন ফার্নান্ডেজ তাঁর মায়ের সম্পর্কে বলেন, ‘আমার মা আমাকে সবসময় সমর্থন করেন। আমার পাশে সবসময় থাকেন। আমি ওঁকে খুব মিস করি। আমার কাছে আমার মা-ই একমাত্র প্রেরণা। আমি এখানে আমার বাবা-মাতে ছেড়ে ছাকি। ওঁরা দুজন সবসময় আমাকে যেকোনও পরিস্থিতিতে মনোবল জুগিয়ে গিয়েছেন। ওঁরা আমার কাছে এগিয়ে চলার পাথেয় হয়ে থাকেন।’ বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের জন্ম বাহারিনের মানামায়। অভিনেত্রীর মা মালয়েশিয়ার মানুষ। এবং তাঁর বাবা শ্রীলঙ্কার মানুষ। অভিনেত্রীর মা কিম একজন বিমান সেবিকা হিসেবে কাজ করতেন। 

সম্প্রতি জ্যাকলিন ফার্নান্ডেজের নাম জড়িয়েছে সুকেশ চন্দ্রশেখর নামে এক প্রতারকের সঙ্গে। ২০০ কোটি টাকা আর্থিক প্রতারণায় অভিযুক্ত সুকেশ, অভিনেত্রী জ্যাকলিনকে বহুমূল্যের বিভিন্ন উপহার দিত বলে জানা গিয়েছে। এই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ইতিমধ্যেই ইডির দফতরে অভিনেত্রীকে হাজিরা দিতে হয়।

জ্যাকলিন ফার্নান্ডেজকে খুব শীঘ্রই দেখা যাবে পরিচালক অভিষেক শর্মার ‘রাম সেতু’ ছবিতে। এই ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন অক্ষয় কুমার এবং নুসরত ভারুচা। এছাড়াও তাঁর হাতে রয়েছে একাধিক ছবির কাজ। তাঁকে দেখা যাবে ‘কিক টু’, ‘সার্কাস’ এবং আরও কয়েকটি ছবিতে। 



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here