মুম্বই: ‘বাহুবলী’ পরিচালক এস এস রাজামৌলির (Rajamouli) বহু প্রতীক্ষিত ছবি ‘আর আর আর’ (RRR) মুক্তি পাওয়ার কথা ছিল আগামী ৭ জানুয়ারি। সেরকমভাবেই চলছিল ছবির প্রোমোশনের কাজ। কিন্তু আচমকাই ফের যেভাবে করোনার সংক্রমণ বাড়তে শুরু করেছে, তাতে মুক্তি স্থগিত রাখার সিদ্ধান্ত নির্মাতাদের। জানা গিয়েছে আগামী ৭ জানুয়ারী মুক্তি পাচ্ছে না ‘আর আর আর’। 

এদিন সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ ‘আর আর আর’ ছবির অফিশিয়াল স্টেটমেন্ট শেয়ার করেছেন। যাতে লেখা রয়েছে, ‘আমাদের অক্লান্ত প্রচেষ্টা থাকার পরও কিছু পরিস্থিতি হাতের বাইরে চলে গিয়েছে। দেশের বহু প্রান্তে সিনেমাহল বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হচ্ছে। আমাদের হাতে তাই আর কোনও রাস্তা খোলা নেই। আপনাদের অনুরোধ করব এভাবেই নিজেদের উত্তেজনা ধরে রাখুন। আমরা প্রতিশ্রুতি দিচ্ছি যত শীঘ্র সম্ভব ভারতীয় ছবির সোনার সময় ফের ফিরিয়ে নিয়ে আসব। আর এটা অবশ্যই সঠিক সময়ে আমরা করব।’

পরিচালক এস এস রাজামৌলির বহু প্রতীক্ষিত ছবি ‘আর আর আর’-এর মুক্তির অপেক্ষায় দিন গুনছিলেন বহু দর্শক। বছরের প্রথমদিনই নির্মাতাদের এমন ঘোষণায় তাঁরা যে বেশ আশাহত হয়েছেন, তা সোশ্য়াল মিডিয়ার কমেন্ট দেখেই আন্দাজ করা যাচ্ছে। ‘ট্রিপল আর’ ছবিতে অভিনয় করেছেন দক্ষিণের জনপ্রিয় তারকা রাম চরণ ও এন টি আর জুনিয়র। এছাড়াও বলিউডের দুই জনপ্রিয় মুখ অজয় দেবগন ও আলিয়া ভট্টও অভিনয় করেছেন এই ছবিতে। 

আরও পড়ুন – Dev: বছরের প্রথম দিনই নতুন ছবির ঘোষণা দেবের

করোনা পরিস্থিতিতে দীর্ঘদিন ধরে টালমাটাল অবস্থা ছবির জগতে। মাঝে পরিস্থিতি কিছুটা ঠিক হতে খুলে যায় দেশের সিনেমাহল। তখনই একাধিক ছবির মুক্তির ঘোষণা করেন পরিচালক প্রযোজকরা। আবার করোনার সংক্রমণ বাড়তে শুরু করেছে। সংক্রমণ বাড়ছে ওমিক্রনেরও। ফলে ইতিমধ্যেই দিল্লির সরকার অনির্দিষ্ট কালের জন্য সিনেমাহল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে। বিভিন্ন রাজ্যে সিনেমাহল বন্ধ রাখার সিদ্ধান্তে ফের আসন্ন ছবিগুলির মুক্তি স্থগিত করছেন নির্মাতারা।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here